Monday, January 12, 2015

সবচেয়ে বেশি খোঁজা হয়েছে সানি লিওনকে


ইন্টারনেট দুনিয়ায় সানি লিওনের আকাশছোঁয়া জনপ্রিয়তা প্রমাণ হয়েছে বারবার। গুগল, ইয়াহু, বিং বিশ্বের সব প্রথম সার্চ ইঞ্জিন কোম্পানিই গত বছর জানিয়েছিল ভারতের সবচেয়ে বড় 'সার্চ' সেলেব্রিটি হলেন সানি লিওন। সার্চ ইঞ্জিনে সানির জনপ্রিয়তায় ম্লান হয়ে গিয়েছিলেন আমির, সালমান, শাহরুখ, ক্যাটরিনারাও। কিন্তু জানেন কী সানি লিওনকে আরও বেশি করে খুঁজে চলেছেন ভারতীয়রা। ক দিন পরেই প্রকাশিত হবে গুগলে সবচেয়ে বেশি 'সার্চ' সেলিব্রিটির নাম।খবর-জিনিউজ।

তার আগে খবর গত বছরের চেয়ে অনেক বেশিবার সানি লিওনকে ইন্টারনেট সার্চে খোঁজা হয়েছে। গতবার ইন্টারনেটে মোট ৩ কোটি ৫০ লক্ষ বার গুগল সার্চে সানি লিওনের নাম লিখে সার্চ করা হয়, সেই সংখ্যাটা নাকি গত নভেম্বেরেই ছাপিয়ে যায়। চলতি বছর সানি লিওনের রাগিনী এমএমএস টু হিট করে।

'হেট স্টোরি টু'তে পিঙ্ক লিপস্ গানে কোমর দুলিয়ে মন জেতেন।  মস্তিজাদে নামের এক সিনেমার শ্যুটিুং শুরুর সঙ্গে সঙ্গে ব্যাপক সাড়া পড়ে যায়। আরও একটা তামিল সিনেমায় কাজ শুরু করেছেন সানি। আরও অন্তত পাঁচটি সিনেমার কাজও শুরু করবেন। সব মিলিয়ে ইন্দো-কানাডিয়ান এই পর্নস্টার জাঁকিয়ে বসছেন ভারতীয় সিনেমায়, আর ভারতীয়রা তাঁকে খুজে চলেছেন। সব দেখে শুনে বলাই যায়... ইন্টারনেটে মন্ত্র এখন খোঁজ খোঁজ সানি লিওন।
সূত্র- internet

0 comments:

Post a Comment

Popular Posts