Saturday, February 14, 2015

স্বামী ড্যানিয়েলের সঙ্গে সানি লিওনের লীলাখেলা


স্বামী ড্যানিয়েলের সঙ্গে সানি লিওনের লীলাখেলাসানি লিওনের ছবিতে এবার দেখা যাবে সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারকেও। ‘এক পহেলি লীলা’ ছবিতে ক্যামিও রোলে দেখা যাবে তাঁকে।
ববি খানের পরিচালনায় এ ছবিতে সানিকে দেখা যাবে তিন তিনটে রূপে। ছবির জন্য ক্ল্যাসিক্যাল নাচেও পারফর্ম করতে দেখা যাবে তাঁকে। প্রখ্যাত কোরিওগ্রাফার সরোজ খানের কাছে ওয়ার্কশপও করেছেন তিনি। ছবির জন্য অনেক খাটনিও খেটেছেন সানি।
ছবিতে রাজকুমারীর স্নানের এক দৃশ্যের জন্য রাজস্থানের কনকনে শীতের মধ্যেও ১০০ লিটার দুধে স্নান করতে হয়েছিল তাঁকে। আর তার জন্য সর্দি-কাশি থেকে অ্যালার্জি কোনও কিছিুতেই ভোগান্তি বাদ টায়নি। তবে প্রফেশনাল সানিকে কোনও কিছুতেই আটকানো যায়নি। কাজ করেছেন চুটিয়ে।
আর এ ছবিতেই ছোট্ট একটা ভূমিকায় দেখা যাবে তাঁর স্বামী ড্যানিয়েলকে। সানির এই কেমিওকে বলেছেন ‘কিউটেস্ট’। ছোট হলেও হিন্দি ছবিতে স্বামীর পা রাখায় খুব খুশি তিনি।
সানি চান, একটা গোটা ছবিতে স্বামীর সঙ্গে কাজ করতে। তাঁর এই প্রস্তাব বলিপাড়ার কোনও পরিচালক ভেবে দেখতেই পারেন। তবে আপাতত অপেক্ষা ‘লীলা’র জন্য। বলি ছবিতে সানি-ড্যানিয়েলকে কেমন মানায় তা দেখতে আগ্রহী সানির ফ্যানরা৷ ছবি মুক্তি পাবে ১০ এপ্রিল।

0 comments:

Post a Comment

Popular Posts