Monday, January 5, 2015

আলাপ করুন বিশ্বের ৮ বছর বয়সী সুপারমডেলের সঙ্গে

আলাপ করুন বিশ্বের ৮ বছর বয়সী সুপারমডেলের সঙ্গে ওয়েব ডেস্ক: নাম ক্রিস্টিনা পিমেনোভ। বয়স মাত্র ৮। কিন্তু এই বয়সেই তার কপালে জুটেছে বিশ্বের সবথেকে সুন্দরী মেয়ের তকমা। তবে রাশিয়ান এই


সুপারমডেলের তাতে বিশেষ ভ্রূক্ষেপ নেই বলে জানিয়েছেন ক্রিস্টিনার মা।
মাত্র ৩ বছর বয়স থেকে মডেলিং করছে ক্রিস্টিনা। ক্যাটওয়াক করার পাশাপাশি আরমানি, রবার্তো ক্যাভালির মতো ব্র্যান্ডের মডেল ক্রিস্টিনা বিখ্যাত তার দুটি বড় বড় নীল চোখের জন্য। ফেসবুকে ফ্যানের সংখ্যা ছাড়িয়েছে ২.৫ মিলিয়ন। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৫,০০,০০০। তবে ক্রিস্টিনার মা জানালেন এই বয়সেই যাতে তার মাথা ঘুরে না যায় তার জন্য বাড়িতে তার জনপ্রিয়তা নিয়ে কোনও আলোচনাই করা হয় না।
তবে এই বয়সেই তার বেশ কিছু ছবি বেশ সেনসুয়াল হওয়ায় আপত্তিও জানিয়েছেন ভক্তেরা। তাদের বক্তব্য ক্রিস্টিনা যে এখনও শিশু তা যেন ভুলে যাওয়া না হয়। যদিও এই বিতর্ক সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন ক্রিস্টিনার মা। তার বক্তব্য, কেউ যদি আমার মেয়ের ছবি দেখে অদ্ভুত প্রতিক্রিয়া জানায় তা আমাদের সমস্যা নয়। ক্রিস্টিনা শুধুই বাচ্চাদের জামাকাপড়ই পরে। কখন মেকআপ করে না। ক্রিস্টিনার মা মেয়ের ফেসবুক পেজ দায়িত্ব নিয়ে আপডেট করেন।
মস্কো শহরে ২০০৫ সালের ২৭ ডিসেম্বর জন্ম ক্রিস্টিনার। তার বাবা রসলান পিমেনোভ ফুটবল খেলতেন ফ্রান্সের ক্লাবে। তাই জন্মের পর প্রথম কিছু মাস ফ্রান্সে কাটে ক্রিস্টিনার। মস্কোর এক সাধারণ স্কুলের ছাত্রী ক্রিস্টিনা ভালবাসে জিমনাস্টিক। দিনে অন্তত ৪ থেকে ৫ ঘণ্টা জিমনাস্টিকের পিছনে দেয় সে। ভালবাসে পিজা, প্যানকেক খেতে, অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ড, গ্রিক উপকথা ও দ্য লিটল প্রিন্স পড়তে। তবে এই বয়সেই রয়েছে তার নিজের আইফোন। স্বপ্ন দেখে অভিনেত্রী হওয়ার।

0 comments:

Post a Comment

Popular Posts